‘পানিবন্দি পরিবারের কেউ না খেয়ে থাকবে না’

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০২০, ২৩:৩৫

টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির বলেন, আমার নির্বাচনী এলাকার পানিবন্দি একজন মানুষকেও না খেয়ে থাকতে হবে না। যতদিন পানিবন্দি থাকবে- ততদিন ত্রাণ সহায়তা পাবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিরোধের পাশাপাশি বন্যা দুর্গতদের সাহায্য করার জন্য নির্দেশনা দিয়েছেন।

রবিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বন্যার্তের মাঝে দুলাল হোসেন চকদারের গরুর ফার্ম চত্বরে আয়োজিত ত্রাণ বিতরণ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

সাংসদ ছোট মনির বলেন, উপজেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ের উত্তরে গোবিন্দাসী ও নিকরাইলে হবে দেশের সবচেয়ে বড় অর্থনৈতিক জোন। এতে করে হাজার মানুষের কর্মসংস্থানের সুযোগ হবে। বেকার থাকবে না কেউ।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, অলোয়া ইউপি চেয়ারম্যান মো. রহিজ উদ্দিন আকন্দ, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন চকদার, গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, নিকরাইল ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল মতিন সরকার প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :