যশোরে করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু, শনাক্ত ৬৭

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০২০, ২০:০৭

যশোর জেনারেল হাসপাতালের আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু হয়েছে৷ এছাড়াও সোমবার যশোর জেলার ২২৩টি নমুনা পরীক্ষা করে ৬৭টি নমুনা করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে৷

মৃতরা হলেন বেনাপোল পোর্ট থানা এলাকার গাজীপুর গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে শহিদুল ইসলাম (৮৫) এবং মাগুরা জেলার শালিখা উপজেলার খলিলুর রহমানের ছেলে রেজাউল আলম(৬৫)।

হাসপাতালের আর এম ও ডা.আরিফ আহম্মেদ জানান, শহিদুল ইসলাম ও রেজাউল আলম করোনা উপসর্গ নিয়ে রবিবার দিবাগত রাত ৩টার দিকে শহিদুল ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে তিনি মারা যান। রেজাউল আলম একই দিন রাত ১টার দিকে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন এবং পরদিন সোমবার সকাল ১১টার দিকে হাসপাতালের আইসোলেশানে মারা যান৷ তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ স্থাস্থ্যবিধি মেনে দাফনের জন্য পরিবারের লোকদেরকে বলা হয়েছে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টার থেকে সোমবার প্রকাশিত ফলাফলে ৮৫টি নমুনাকে পজেটিভ হিসেবে শনাক্ত করা হয়েছে। নমুনাগুলো যশোর ও মাগুরা জেলার।

যবিপ্রবি এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানান, রবিবার তাদের ল্যাবে মোট ২৭০টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৮৫টি পজেটিভ ও ১৮৫টি নেগেটিভ ফল দিয়েছে।

(ঢাকাটাইমস/২০জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :