মৃত্যুর চার দিন পর জানা গেল করোনা পজিটিভ

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০২০, ২২:১৯

জয়পুরহাটে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার চার দিন পর জেলার মোটরযান শাখার কর্মরত পুলিশ সদস্য আসাদুজ্জামান নমুনার রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। তার বাড়ি নওগাঁ সদরের উকিলপাড়া মহল্লায়।

পুলিশ সুপার সালাম কবির জানান, আসাদুজামান গত ১৫ জুলাই সকালে জয়পুরহাট থেকে আসামি নেওয়ার জন্য কালাই থানার উদ্দেশ্যে প্রিজন ভ্যানে সঙ্গীয় পুলিশ সদস্যসহ রওনা হয়। পথে বটতলী বাজারে গুরুতর অসুস্থতাবোধ করলে তাকে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুলাই বিকালে মারা যান তিনি। সেদিনই তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। পরে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মারা যাওয়ার চার দিন পর সোমাবার করোনা পজিটিভ রিপোর্ট আসে বলে জানান পুলিশ সুপার।

উল্লেখ্য, এ নিয়ে এ জেলায় করোনায় দুজনের মৃত্যুর ঘটনা ঘটল। জেলায় এ পর্যন্ত ৮ হাজার ৮১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে ফলাফল আসে ৭ হাজার ৪৯৩ জনের। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬২৩। আর সুস্থ হয়েছেন ৩৭৮ জন।

(ঢাকাটাইমস/২০জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :