সাতক্ষীরা মেডিকেলে করোনার উপসর্গে দুইজনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০২০, ১০:১৫

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টা এবং মঙ্গলবার ভোর সাড়ে ছয়টার দিকে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন সাতক্ষীরা শহরের কামাননগরের সৈয়দ আলীর ছেলে আব্দুর রহমান এবং দেবহাটা উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী রহিমা খাতুন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. ভবতোষ কুমার মন্ডল জানান, গত ১৪ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন শহরের কামাননগরের আব্দুর রহমান। পরদিন তার নমুনা সংগ্রহ করে যশোর প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। মঙ্গলবার ভোর সাড়ে ছয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সোমবার পর্যন্ত তার নমুনা রিপোর্ট পাওয়া যায়নি।

এদিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ১০ জুলাই সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন দেবহাটার খেজুরবাড়িয়া গ্রামের রহিমা খাতুন। পরদিন তার নমুনা সংগ্রহ করে যশোর প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। সোমবার রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সোমবার পর্যন্ত তার রিপোর্ট আসেনি। স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তাদের বাড়ি লকডাউন করা হবে।

ঢাকাটাইমস/২১জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :