​কলারোয়ায় চেয়ারম্যানের নির্দেশে একজনকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০২০, ২০:০৮

সাতক্ষীরার কলারোয়ায় চেয়ারম্যানের নির্দেশে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে কলারোয়া হাসপাতালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত গোলাম কুদ্দুস শেখ কলারোয়া উপজেলার হিজলদী এলাকার জোহর আলীর ছেলে।

নিহতের একমাত্র মেয়ে মনোয়ারা খাতুন বলেন, হিজলদী এলাকায় রাজিয়া নামের এক নারী বিয়ে ছাড়াই তার দেবর মনি ফকিরের সঙ্গে দীর্ঘদিন বসবাস করে আসছেন। সম্প্রতি গোলাম কুদ্দুসের মস্তিস্ক বিকৃত হয় এবং তিনি ওই নারীকে বলতেন তোমরা আর পাপ কাজ করো না। এ নিয়ে ওই নারী বিরক্ত হয়ে চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের কাছে মৌখিক অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে চেয়ারম্যানের নির্দেশে গত ১৭ জুলাই শুক্রবার চৌকিদার দিলিপ ও অশোক তাদের বাড়িতে গিয়ে কুদ্দুসকে বেধড়ক মারপিট করেন। এরপর তাকে চিকিৎসা করাতে নিয়ে যেতেও বাধা দেন চেয়ারম্যান মনি। কেউ তাকে চিকিৎসা করাতে নিয়ে গেলে খুন জখমের হুমকি দেন চেয়ারম্যান। মঙ্গলবার সকালে কুদ্দুসের অবস্থা খারাপ দেখে তাকে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান মেয়ে মনোয়ারা। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী ফিরোজা বেগম কলারোয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উল মনির বলেন, বিষয়টি জানার পর স্থানীয় ইউপি চেয়ারম্যানকে থানায় ডাকা হয়েছে। তাকে আটক করা হয়নি। আমরা তদন্ত করছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২১জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :