বানের স্রোতে ভেসে গেল সেতুর দুই স্ল্যাব

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২১ জুলাই ২০২০, ২০:৪১

টাঙ্গাইলের বাসাইলে বানের স্রোতে ভাসিয়ে নিয়েছে সেতুর দুইটি স্ল্যাব। উপজেলার কাশিল ইউনিয়নের দাপনাজোর এলাকায় ঝিনাই নদীর উপর সেতুর স্ল্যাবটি ভেসে যাওয়ায় দুপারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। সোমবার বিকালে সেতুটির পূর্বাংশের একটি পিলার দুইটি স্ল্যাব ভেঙে যায়।

স্থানীয়রা জানান, সেতুটি ভেঙে যাওয়ায় উপজেলার আইসড়া, একঢালা, দোহার, দাপনাজোর, দেউলী, জশিহাটী, হাকিমপুর, মোড়াকৈসহ প্রায় ১৫-২০টি গ্রামের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য মহসিনুজ্জামান বলেন, ঝিনাই নদীতে বন্যার পানির ব্যাপক স্রোত। কারণে সেতুটির পিলারের নিচের মাটি সরে গিয়ে দুইটি স্ল্যাব একটি পিলার ভেঙে পড়েছে। ফলে ১৫-২০টি গ্রামের মানুষের যাতায়াত বন্ধ হয়ে গেছে। চরম দুর্ভোগে পড়েছেন এলাকার মানুষ।

উপজেলা এলজিইডির প্রকৌশলী রোজদিদ আহমেদ বলেন, ‘২০১৯ সালে সেতুটি ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়। বর্ষার পানির স্রোতে ১২০ মিটার সেতুটির ৩০ মিটার স্ল্যাব একটি পিলার ভেঙে পড়েছে। সেতুটি ১৯৯৮ সালে নির্মাণ করা হয়। নতুন করে সেখানে ২৮২ মিটারের একটি সেতু নির্মাণের জন্য ঠিকাদার নির্বাচন করা হয়েছে। বর্ষার পানি চলে গেলেই সেতুর নির্মাণ কাজ শুরু করা হবে।

(ঢাকাটাইমস/২১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :