ব্যাপটিস্ট চার্চ ফুড ব্যাংকে যুক্তরাজ্য মহিলা দলের সহায়তা

লন্ডন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০২০, ২১:৩২

ইস্ট লন্ডনের উডগ্রেঞ্জ ব্যাপটিস্ট চার্চ ফুড ব্যাংকে অসহায় ও দুদর্শাগ্রস্ত মানুষের জন্য খাদ্যসামগ্রী পৌঁছে দিল বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল যুক্তরাজ্য শাখা।

কাউন্সিলার আয়েশা চৌধুরী জানান, বিশ্বব্যাপী করোনা মহামারি শুরুর পর থেকে তাদের দলের (বিএনপির) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশে-বিদেশে ত্রাণসামগ্রী করে বিতরণ করে যাচ্ছেন বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য মহিলা দলের উদ্যোগে শনিবার খাদ্যসামগ্রী উডগ্রেঞ্জ ব্যাপটিস্ট চার্চ ফুড ব্যাংকের সংশ্লিস্ট কর্মকর্তার হাতে তুলে দেয়া হয়।

যুক্তরাজ্য মহিলা দলের আহবায়ক ফেরদৌসী রহমানের নেতৃত্বে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক, নিউহ্যাম কাউন্সিরের কাউন্সিলার আয়শা চৌধুরী, গ্রীন স্ট্রিট লেবার পার্টির সেক্রেটারি ইস্টলন্ডন জুনেদ আলী, মহিলা দল নেত্রী রিতু রহমান, জাহানারা আক্তার সিমলা, রেখা হুমায়ুন, রেহেনা ইসলাম সুমি, সাম্মি হুদা, আসমা জামান, আসমা আক্তার সাথী, নিলা হোসেন, জেসমিন, কাকলি, রুনা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে খাদ্য বিতরণী অনুষ্ঠান চলাকালে বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সে যোগ দেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা কামাল। এসময় তিনি প্রবাসে করোনা মহামারির সময়ে অসহায়দের পাশে থাকার জন্য দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

(ঢাকাটাইমস/২১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :