এক দশকের প্রেম, তবু বিয়েতে অনাগ্রহী রাজকুমার

প্রকাশ | ২২ জুলাই ২০২০, ১২:০৮

বিনোদন ডেস্ক

‘শাহরুখ খানের মতো একজন বহিরাগত যদি ইন্ডাস্ট্রিতে সুপারস্টার হতে পারেন, তবে আমারও আশা আছে’। কিং খানকে দেখে একসময় এই কথাগুলোই ভাবতেন হালের সেনসেশন রাজকুমার রাও। সেই স্বপ্নকে মনের মধ্যে রেখেই গুরুগ্রাম থেকে তিনি পাড়ি দিয়েছিলেন মুম্বাইয়ে।

প্রথম এক বছর তার কেটেছিল পরিচালক প্রযোজকদের দরজায় দরজায় ঘুরে। তাকে প্রথম সুযোগ দেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। ২০১০ সালে মুক্তি পায় ‘লাভ সেক্স অউর ধোকা’। আরও অনেকের সঙ্গে অডিশন দিয়ে এই ছবির জন্য নির্বাচিত হয়েছিলেন রাজকুমার। তবে এর আগে রাজকুমার অভিনীত ‘রণ’ ছবি মুক্তি পেয়েছিল।

প্রথম থেকেই কিছুটা অন্যধারার ছবির জন্য রাজকুমার ছিলেন পরিচালকদের প্রথম পছন্দ। ‘রাগিনী এমএমএস’, ‘শয়তান’, ‘গ্যাংস অব ওয়াসিপুর পার্ট টু’, ‘তালাশ’, ‘ভুল ভুলাইয়া’, ‘কাই পো চে’, ‘শহিদ’, ‘কুইন’- একের পর এক ছবিতে প্রতিভার ছাপ রাখেন রাজকুমার।

২০১৪ সালে মুক্তি পেয়েছিল হানসাল মেহতা পরিচালিত ‘সিটিলাইটস’। বক্স অফিসে ব্যর্থ হলেও এই ছবিতে রাজুমারের বলিষ্ঠ অভিনয় প্রশংসিত হয়েছিল সমালোচকদের কলমে। ‘সিটিলাইটস’-এ রাজকুমারের বিপরীতে পাল্লা দিয়ে অভিনয় করেন পত্রলেখা পাল। প

পরবর্তী সময়ে বাস্তব জীবনেও কাছাকাছি আসেন রাজকুমার-পত্রলেখা। গত প্রায় এক দশক ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। তবে এখনও বিয়ে করেননি তারা। কবে বিয়ে করবেন, সে বিষয়ে কোনো পরিকল্পনাও নেই রাজকুমার রাওয়ের। আপাতত তিনি ব্যস্ত নিজের বলিউড কেরিয়ার নিয়ে।

ঢাকাটাইমস/২২জুলাই/এএইচ