রাজবাড়ীতে করোনা রোগী হাজার ছাড়ালো, দুই সাংবাদিক আক্রান্ত

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০২০, ২৩:২৩

রাজবাড়ীতে মরনব্যাধি করোনায় আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজবাড়ীতে নতুন করে আরো ৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে রাজবাড়ী জেলায় এক হাজার আটজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম বৃহস্পতিবার বিকালে এ তথ্য নিশ্চিত করে বলেন, নতুন আক্রান্তের মধ্যে রাজবাড়ী সদরে ১৮ জন, পাংশায় তিনজন, কালুখালি উপজেলায় চারজন, বালিয়াকান্দিতে ১১ জন ও গোয়ালন্দে একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে করোনায় রাজবাড়ীতে মারা গেছে নয়জন। সুস্থ হয়েছে ৫২৭জন এবং হাসাপাতালে ভর্তি আছে ১৮জন। হোম আইসোলেশনে আছে ৩৯৬জন করোনা রোগী।

রাজবাড়ীর সিভিল সার্জন জানান, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি চ্যানেল আইয়ের প্রতিনিধি ও রাজবাড়ী কন্ঠের সম্পাদক খান মো. জহুরুল হক বেশ কয়েক দিন ধরে জ্বর ও বুকের ব্যাথায় ভুগার পর গত ১৯ জুলাই সদর হাসপাতালে করোনার নমুনা পরীক্ষার জন্য দিলে বুধবার ঢাকা থেকে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে।

তবে সাংবাদিক জহুরুল হক জানান, এখন তার গায়ে জ্বর নাই এবং অনেকটা সুস্থ বোধ করছেন। তিনি হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

রাজবাড়ীর আরেক সাংবাদকর্মী বৈশাখী টেলিভিশন ও জাগো নিউজের প্রতিনিধি রুবেলুর রহমানের নমুনা পরীক্ষায়ও করোনা পজিটিভ আসে। রুবেলুর রহমান হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। রাজবাড়ী প্রেস ক্লাবের নেতারা সবার কাছে দোয়া চেয়েছেন এই দুজন সহকর্মীর জন্য।

(ঢাকাটাইমস/২৩জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :