শেরপুরে ওএমএস’র ৮ হাজার কেজি চালসহ ব্যবসায়ী গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুলাই ২০২০, ১৬:১১ | প্রকাশিত : ২৪ জুলাই ২০২০, ১৪:৫২

শেরপুরের নালিতাবাড়ীতে অবৈধভাবে মজুদ করে রাখা ওএমএস’র ৮ হাজার কেজি চাল উদ্ধার করেছে জামালপুরের র‌্যাব-১৪’র সিপিসি-১। এসময় সাইদুল ইসলাম নামে এক চাল ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে শহরের উত্তর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এরপর গ্রেপ্তার সাইদুলের দেওয়া তথ্যে কাবিখার ৩৮২ বস্তা গম জব্দ করেছে উপজেলা প্রশাসন। এছাড়া সাইদুলসহ হাদিউল ইসলাম ও ইউনুস আলী নামে আরো দুইজনকে আসামি করে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেছে র‌্যাব। রাত ১২টার দিকে আটক সাইদুল ইসলামকে পুলিশের কাছে হন্তান্তর করা হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়েদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শুক্রবার গ্রেপ্তার সাইদুল ইসলামকে আদালতে পাঠানো হবে। এছাড়া বাকি দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

র‌্যাব-১৪’র সহকারী পুলিশ সুপার সবুজ রানা জানান, গোপন সংবাদে উপজেলার উত্তর বাজার কাচারীপাড়া এলাকায় অভিযান চলিয়ে অবৈধভাবে একটি ভাড়া বাড়িতে মজুদ রাখা ওএমএস’র প্রায় ৮ হাজার কেজি (১৬২ বস্তা) চালসহ সাইদুল ইসলামকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তার সাইদুলের দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য একটি গুদাম থেকে কাবিখার ৩৮২ বস্তা গম জব্দ করে উপজেলা প্রশাসন। এসময় গমের গুদামটি সিলগালা করা হয়।

জব্দ কাবিখার গমের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান জানান, আগামী রবিবার উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :