সাহেদের সহযোগী তরিকুলের দায় স্বীকার

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০২০, ২২:০০
ফাইল ছবি

করোনার টেস্ট জালিয়াতিসহ নানা অভিযোগে করা মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের প্রধান সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনি হাসপাতালটির জনসংযোগ কর্মকর্তা ছিলেন।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

দুই দফা রিমান্ড শেষে শুক্রবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। তরিকুল স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে ১৬ জুলাই তরিকুলের দ্বিতীয় দফায় সাত দিনের রিমান্ড মঞ্জু করে আদালত।

করোনা চিকিৎসায় রিজেন্ট হাসপাতালের জালিয়াতি ধরা পড়ার পর ৮ জুলাই গ্রেপ্তার হন তরিকুল। ১০ জুলাই তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করা হলে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম উঠে আসে।পরদিন ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় সাহেদসহ ১৭ জনকে আসামি করে মামলাটি করা হয়।

(ঢাকাটাইমস/২৪জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :