বড়লেখায় প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী খুন

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০২০, ২২:৩২

মৌলভীবাজারের বড়লেখায় প্রতিপক্ষের হামলায় আব্দুল আহাদ (৩২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ব্যক্তি উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির সুজাউল (হরিনগর) গ্রামের শফিক উদ্দিনের ছেলে ও স্থানীয় অফিস বাজারের মুদি ব্যবসায়ী।

বৃহস্পতিবার সকাল ১১টায় ব্যবসায়ী আব্দুল আহাদ দোকানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা চন্ডিনগর গ্রামের হোসেন আহমদ ওরফে মাহতাব উদ্দিন তার মাথায় ধারালো দা দিয়ে অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় আব্দুল আহাদকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১২টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এলাকাবাসী জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ব্যবসায়ী আব্দুল আহাদ খুন হয়েছেন।

ওসি মো. ইয়াছিনুল হক বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। হামলাকারীর বাড়ি থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করেছে।

সিলেট কোতোয়ালী থানা পুলিশ নিহত আব্দুল আহাদের লাশের সুরত হাল প্রতিবেদন তৈরি ও ময়না তদন্ত শেষে শুক্রবার বিকালে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করেছে। এ বিষয়ে থানায় এখনও কেউ মামলা দেননি। অভিযুক্ত ব্যক্তি পুলিশের নজরদারিতে রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :