মাগুরায় করোনা উপসর্গে ব্যবসায়ীর মৃত্যু, নতুন শানাক্ত ১১

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২০, ১৭:৫৯

মাগুরায় করোনা উপসর্গ নিয়ে নিমাই চন্দ্র সাহা (৫৭) নামে এক পাট ও ভূমি মাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি শহরের নতুন বাজার এলাকার বাসিন্দা ছিলেন।

গত শুক্রবার রাত ২টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে শনিবার জেলায় নতুন করে ১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

মৃত নিমাই চন্দ্রের ছেলে তন্ময় সাহা জানান, বেশ কিছুদিন ধরে তার বাবা জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। গত ১৭ জুলাই তিনি শালিখা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। তবে ওইসময় পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর বাড়িতে থেকে তিনি চিকিৎসা নিচ্ছিলেন। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য তাকে মাগুরা সদর হাসাপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসা করানোর জন্য বলা হয়। এরপর রাতে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অন্যদিকে মাগুরা স্বাস্থ্য বিভাগ জানায়, মাগুরায় নতুন শনাক্তদের মধ্যে পৌরসভার দুইজন, সদর উপজেলার তিনজন, মহম্মদপুরে তিনজন, শ্রীপুরের দুইজন ও শালিখার একজন রয়েছে। তাদেরসহ জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৭৮ জনে। এর মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৩১ জন। মৃত্যু হয়েছে আটজনের।

(ঢাকাটাইমস/২৫জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :