যশোরে স্ত্রীসহ ভুয়া সচিব আটক

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০২০, ০০:১৭

সচিব ও পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে শাহাদৎ হোসেন ওরফে শাহা ওরফে শাহদত জামান ওরফে কনস্টেবল জামান ওরফে সচিব মঞ্জুরুল ইসলাম ওরফে সচিব গোলাম কিবরিয়া (৫২) নামে এক ব্যক্তি ও তার স্ত্রী নাজমা বেগমকে (৪০) আটক করেছে যশোর ডিবি পুলিশ। শুক্রবার ভোরে তাদেরকে শেরপুর জেলার শ্রীবরদী থানার বালিয়াচণ্ডি গ্রাম থেকে আটক করা হয়।

শনিবার দুপুরে যশোর পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য দেন পুলিশ সুপার আশরাফ হোসেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানি ও ডিবির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টক শাহাদৎ ওই গ্রামের মৃত লতিফ মাস্টারের ছেলে। এ সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহার করা চারটি মোবাইল ফোন আটটি সিমকার্ড উদ্ধার করা হয়।

ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, ২০১৩ সাল থেকে শাহদৎ হোসেন বিভিন্ন জেলায় সচিব ও পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি কর্মকর্তার কাছ থেকে প্রতারণা করে এবং সাধারণ মানুষকে চাকরি দেয়ার কথা বলে অর্থ হাতিয়ে আসছেন। এই তথ্য যশোর জেলা পুলিশের নজরে এলে কোতয়ালী থানায় একটি জিডি করা হয়। এরপর ডিবির এসআই মফিজুল ইসলাম মিথ্যা পরিচয়দানকারী শাহাদৎ হোসেনকে শনাক্ত করেন এবং ডিবি পুলিশের ভারপ্রাপ্ত ওসি সোমেন দাসের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের শেরপুর থেকে আটক করেন।

(ঢাকাটাইমস/২৬জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :