মানিকছড়িতে বাস উল্টে আহত ৫

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০২০, ১৯:১০

খাগড়াছড়ির মানিকছড়িতে বাস উল্টে পাঁচ যাত্রী আহত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে উপজেলা সদর ময়ূরখীল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন- মানিকছড়ির হাতিমুড়া এলাকার কুলছুম বিবি, জেলার মাটিরাঙ্গা উপজেলার গুমতি এলাকার পারুল বিবি, একই এলাকার সাহেদা, মায়া মনি ও ফারাবি। এর মধ্যে কুলছুম বিবির অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা কনকর্ড নামক একটি বাস চট্টগ্রাম- খাগড়াছড়ি সড়কের সদর ময়ূরখীল নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে আহত হন বাসে থাকা পাঁচ যাত্রী। ঘটনাস্থল থেকে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে তিনজন প্রাথমিক চিকিৎসা শেষে চলে যান। অপর দু’জনের মধ্যে একজন ভর্তি রয়েছেন এবং একজনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন জানান, উল্টে যাওয়া বাসটি ঘটনাস্থল থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৬জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :