লক্ষ্মীপুরে চেয়ারম্যানের বিচারের দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০২০, ২১:১৫

লক্ষ্মীপুরে ভোলাকোর্ট ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিকের বিরুদ্ধে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদ ও চেয়ারম্যানের বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করছে এলাকাবাসী।

রবিবার সকালে ভোলাকোর্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে কেআই ফাজিল ডিগ্রি মাদ্রাসা মাঠে এ কর্মসূচি পালন করে নারী-পুরুষসহ কয়েকশ মানুষ। মানববন্ধন শেষে নাগমুধ বাজারের দিকে বিক্ষোভ মিছিল নিয়ে বের হলে পুলিশ বাধা দেয়। পরে সেখানে বিক্ষোভ করেন তারা।

এসময় বক্তব্যে দেন- রামগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মহসিন মাল, থানা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মিন্টু মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইলিয়াছ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়েজ বাবু, সাবেক সভাপতি এসএম রাশেদ ও সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, চেয়ারম্যান বশির আহমেদ মানিকের চাঁদাবাজি, মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে অতিষ্ট হয়ে পড়েছে এলাকাবাসী। ইতোমধ্যে চেয়ারম্যান মানিক তার বাসার গৃহকর্মীকে ধর্ষণ করে বলেও অভিযোগ তোলে দ্রুত তার গ্রেপ্তারের দাবি জানানো হয় এ কর্মসূচি থেকে। অন্যথায় আরো কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন বক্তারা।

সম্প্রতি ওই ইউনিয়নের চেয়ারম্যান বশির আহমেদ মানিকের বিরুদ্ধে তার বাসার গৃহকর্মীকে ধর্ষণ করার অভিযোগ উঠে। এ ঘটনায় ওই গৃহকর্মী লক্ষ্মীপুর আদালতে চেয়ারম্যানকে আসামি করে একটি মামলা করেন। ইতোমধ্যে ৩ কোটি ১৫ লাখ টাকার বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ওই চেয়ারম্যান বশির আহমেদ মানিকের বিরুদ্ধে অনাস্থা দিয়েছেন তার ইউপির ১২ জন সদস্যের মধ্যে ১০ জন।

(ঢাকাটাইমস/২৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :