২১০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০২০, ২২:২৫

মানিকগঞ্জের দৌলতপুর ও শিবালয় উপজেলার ৩টি ইউনিয়নে প্রধানমন্ত্রী প্রদত্ত মানবিক সহায়তা ত্রাণসামগ্রী বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয়।

রবিবার দিনব্যাপী দৌলতপুর উপজেলার বাঁচামারা ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ও শিবালয় উপজেলার আরুয়া ইউনিয়নের নালীবড় রিয়া কৃষ্ণ চন্দ্র উচ্চ বিদ্যালয় ও শিবালয় মডেল ইউনিয়নের বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ে বন্যাদুর্গত ২১০০টি পরিবারকে ১০ কেজি করে চাল ও স্যালাইন, ওষুধ, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন। এছাড়া শিবালয় উপজেলা পরিষদে ১০টি দুস্থ পরিবারকে এক বান করে টিন ও নগদ ৩০০০ টাকা দেয়া হয়।

এসময় নাঈমুর রহমান দুর্জয় বলেন, বিগত সালে অনেকেই এই নির্বাচনী আসনে সংসদ সদস্য হয়েছেন কিন্তু কেউ আপনাদের পাশে শেখ হাসিনা সরকারই পাশে আছে। তিনি আপনাদের জন্য সেই করোনা শুরু হওয়ার পর থেকেই বিভিন্ন খাদ্য সহায়তা দিয়ে আসছেন। আপনারা দেশরত্ন শেখ হাসিনার জন্য সবসময় দোয়া করবেন তিনি যেন সুস্থ থেকে আপনাদের পাশে থাকতে পারেন।

এসময় উপস্থিত আরো উপস্থিত ছিলেন- শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম রুহুল আমিন রিমন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জুয়েল আহমেদ, শিবালয় ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ কবির, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, ভাইস চেয়ারম্যান একেএম লালন, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, বাঁচামারা ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, আরুয়া ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান মাসুম, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ আব্বাস, সাংগঠনিক সম্পাদক তানভীর ফয়সাল রাহী, সহ-সম্পাদক কাজী জুনায়েদ হোসেন প্রতীক প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :