প্রধানমন্ত্রীর প্রণোদনার চেক পেলেন চাঁদপুরের সাংবাদিকরা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুলাই ২০২০, ২৩:০৫ | প্রকাশিত : ২৭ জুলাই ২০২০, ২৩:০১

করোনাকালে চাঁদপুরের সাংবাদিকরাও পেলেন প্রধানমন্ত্রীর অনুদানের চেক। সোমবার বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এ অনুদানের চেক তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এটি করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের প্রণোদনা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত অনুদান।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ জানান, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে প্রথম দফা চাঁদপুরের ৫০ জন সাংবাদিকের জন্যে ১০ হাজার টাকা করে অনুদান দেয়া হয়। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সোমবার আনুষ্ঠানিকভাবে তিনজন সাংবাদিকের হাতে চেক তুলে দিয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ, চাঁদপুরে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত ও বর্তমান সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন। শিক্ষামন্ত্রীর হাত থেকে চেক গ্রহণ করেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারি ও সদস্য একে আজাদ।

চেক বিতরণকালে শিক্ষামন্ত্রী সাংবাদিকদের করোনাকালে এই অনুদান দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পিআইবি ও এর মহাপরিচালক ড. জাফর ওয়াজেদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

(ঢাকাটাইমস/২৭জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :