গাজীপুরে পোশাক শ্রমিক হত্যার রহস্য উদঘাটনের দাবি পিবিআইর

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২০, ২৩:২১

গাজীপুরের কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় নিজ ফ্লাটে এক পোশাক শ্রমিককে হত্যার রহস্য উদঘাটন করেছে বলে দাবি করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। হত্যাকাণ্ডের ছয় দিনের মাথায় পোশাক শ্রমিক আশেকুল হক ওরফে শরীফ হত্যায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ফ্লাট থেকে লুণ্ঠিত মালামালও উদ্ধার করা হয়।

সোমবার বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে গাজীপুর পিবিআই এর পুলিশ সুপার মাকছুদের রহমান।

গ্রেপ্তাররা হলেন, বরগুনা জেলার বামনা থানার ভোলাঘাটা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম রাজু ওরফে বাবু (২৩) ও গাইবান্ধা জেলার গোবিন্ধগঞ্জ থানার ফকিরপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে মুমিনুল ইসলাম ওরফে মমিন (২৭)।

পুলিশ সুপার মাকছুদের রহমান বলেন, চলতি জুলাই মাসের ২১ তারিখ রাত ১১টার সময় গাজীপুর মহানগর কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ মাদ্রাসার পাশে সিরাজুল ইসলামের বাড়ি থেকে শরীফের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় শ্বাসরুদ্ধ করে মুখ বাঁধা এবং লুঙ্গিসহ অন্যান্য কাপড় দ্বারা হাত বাঁধা অবস্থায় ছিল তার মরদেহ। নিহত শরীফ জামালপুর জেলার সরিষাবাড়ী থানার সাতপোয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

পরে এ ঘটনায় নিহতের ভাই আনোয়ারুল হক ওরফে আজাদ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কাশিমপুর থানায় মামলা করেন।

গ্রেপ্তার আসামিদের গত ২৬ জুলাই আদালতে হাজির করা হলে শরীফ হত্যার বিষয়ে আসামি বাবু ও মমিন উভয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ঘটনার সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

তবে কেন তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে প্রেস বিজ্ঞপ্তিতে জানায়নি পিবিআই।

(ঢাকাটাইমস/২৭জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :