প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২০, ২১:৩৪

মাদারীপুরের রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এসএসসি পাস এক ছাত্রীকে কুপিয়ে জখম করেছে এক বখাটে। সোমবার রাত ৯টার দিকে পৌর এলাকার টেকেরহাট হৃদয়নন্দী গ্রামে এ ঘটনা ঘটে। ওই ছাত্রী রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন। বখাটে সজীব শেখ একই এলাকার আবুল হোসেনে শেখের ছেলে। এ ব্যাপারে মঙ্গলবার বিকালে থানায় মামলার করেছে ছাত্রীর মা।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বখাটে সজীব দীর্ঘদিন যাবত ওই ছাত্রীকে প্রেম নিবেদনসহ উত্যক্ত করে আসছিল। সোমবার রাত ৯টার দিকে ওই ছাত্রী গৃহপালিত খরগোশকে খাবার দিতে ঘর থেকে বের হলে বখাটে সজীব শেখ (১৮) তাকে একা পেয়ে চড়-থাপ্পড়, কিল-ঘুষি ও এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এ সময় ছাত্রীর চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে বখাটে সজীব পালিয়ে যায়। প্রেমঘটিত বিষয় নিয়ে ইতোপূর্বে দুই পরিবারের মধ্যে সালিশ বৈঠক হয়েছে।

ছাত্রীর মা জানান, আমার মেয়েকে প্রায় তিন চার বছর ধরে বখাটে সজীব উত্ত্যক্ত করে আসছে। আমি লোক লজ্জার ভয়ে কারো কাছেই কিছু বলতে পারিনি।

এ ব্যাপারে অভিযুক্ত সজীবের পিতা আবুল হোসেন তার ছেলে বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে জানান, আমার ছেলে অপরাধ করেনি। তারা নিজেরাই গোলমাল করে আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মন্ডল বলেন, সোমবার রাত ১০টার দিকে এক ছাত্রীকে আহত অবস্থায় তার পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে আসে। আমরা চিকিৎসা দিচ্ছি।

মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর-রাজৈর সার্কেল) এর মো. আবির হোসেন বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। ঘটনার পর থেকেই পুলিশ বখাটে সজীবকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রেখেছে। বখাটে এলাকা থেকে পালিয়েছে।

(ঢাকাটাইমস/২৮জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :