মুক্তিপণ না দেয়ায় গাজীপুরে শিশু খুন

প্রকাশ | ২৯ জুলাই ২০২০, ১৪:১১ | আপডেট: ২৯ জুলাই ২০২০, ১৪:২৬

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরে অপহরণের একদিন পর ফাহিম নামে প্রতিবন্ধী এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ফাহিম নেত্রকোনা জেলার আটপাড়া থানার শুরমুখ্যা গ্রামের কামরুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার ও বাসন থানার ওসি রফিকুল ইসলাম জানান, গাজীপুরের নলজানী মধ্যপাড়া এলাকায় পোশক শ্রমিক কামরুল ইসলাম দম্পতি ভাড়া বাসায় থাকেন। তাদের সাত বছরের প্রতিবন্ধী সন্তান ফাহিম স্থানীয় চান্দনা কেজি ইন্সটিটিউট স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়তো। সোমবার ফাহিমকে বাসায় রেখে কামরুল ও তার স্ত্রী গার্মেন্টসে যান। দুপুরে খাবারের বিরতির সময় তারা বাসায় এসে ফাহিমকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। রাতে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইলে পরিবারের কাছে ফাহিমকে অপহরণ করার কথা জানিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেলে হত্যা করার হুমকি দেয়।

ওসি আরও জানান, অপহরণকারীদের হুমকির কারণে সন্তানকে ফিরে পেতে তাদের মোবাইলে বিকাশের মাধ্যমে দুই হাজার টাকা দেন শিশুটির বাবা। একপর্যায়ে ছেলেকে না পেয়ে পুলিশকে জানানো হয়। এদিকে রাতভর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ফাহিমের সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরদিন মঙ্গলবার সন্ধ্যায় বাসার পাশে পরিত্যক্ত একটি জমিতে ময়লার ঝোপে প্লাস্টিকের বস্তায় ফাহিমের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে এমন ধারণার কথা জানিয়ে ওসি বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/এমআর