ঈদে শামীম জামানের এক ডজন নাটক

প্রকাশ | ৩০ জুলাই ২০২০, ১১:২৭

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

দর্শকপ্রিয়  নির্মাতা ও অভিনেতা শামীম জামান।  নিয়মিত নাটক নির্মাণ করেন। তার ধারাবাহিকতায় এবারের ঈদের জন্য ১২টি নাটক নির্মাণ করেছেন। নাটকগুলো হচ্ছে- ঈগল মিউজিকের জন্য ‘ঢাকাইয়া জিম’, ‘মামলাবাজ জামাই’ ও ‘পাবলিক ফিগার’।

চ্যানেল নাইন-সিডি চয়েসের জন্য ‘সাইকেল মেকার’, দীপ্ত টিভি-সিডি চয়েসে ‘পেইনফুল’, শরৎ টেলিফিল্মে ‘ক্ষমতাবান’ ও ‘বুদ্বিমান চোর’, বাংলাভিশন- লাইভ টেকনোলজিতে ‘কন্ট্রাক’, এনটিভিতে ‘টাম কাড’, দীপ্ত টিভি-সিডি চয়েসে ‘প্রতিবেশীকে ভালোবাসো’, হিয়া মাল্টিমিডিয়ায় ‘শ্বশুর বাড়ি লকডাউন’, আরটিভিতে ‘ছোট মিয়া বড় মিয়া’।

নাটকগুলো অভিনয় করেছেন এ সময়ের তারকা শিল্পীরা। তাদের মধ্যে রয়েছে মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, আ খ ম হাসান, বৃন্দাবন দাস, জয়রাজ, আরফান আহাম্মেদ, চিত্রলেখা গুহ, শাহনাজ খুশি, রোবনা রেজা জুই, সারিকা, মৌসুমী হামিদ, জামিল হোসেন, পায়েল, সঞ্জীব, আমানুল হক হেলাল, জাহারা মিতু, স্বাগতা, অরিন, এভ্রিল, আশিক চৌধুরী, লাবন্য লিজা, মাহা, শৈলী আহমেদ। নাটকগুলো পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন শামীম জামান।

নাটকগুলো প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘করোনা ভাইরাসের কারণে রোজার ঈদে কাজ করতে পারিনি। এবারের ঈদে বেশ কিছু মান সম্মত নাটক দর্শক উপহার পাবে। মোশারফ করিমকে নিয়ে টেলিফিল্ম কনট্রাক্ট আর বৃন্দাবন দাসের রচনা ২টি ধারাবাহিক নাটক।

প্রত্যেকটি নাটকের গল্পে রয়েছে ভিন্নতা। সবাই সবার জায়গা থেকে খুবই আন্তরিক ভাবে কাজ করেছে। আশা করছি দর্শক নাটকগুলো পছন্দ করবে।’

ঢাকাটাইমস/৩০জুলাই/এলএম/এসকেএস