ওয়ান প্লাস ‘নর্ড’ পাওয়া যাবে শুধু ইভ্যালিতে

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২০, ২১:৪৪

জনপ্রিয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড ওয়ান প্লাস এর ‘নর্ড’ মডেলের হ্যান্ডসেট পাওয়া যাবে ইভ্যালি ডট কম ডট বিডি’তে। এক্সক্লুসিভ লঞ্চিং এর আওতায় ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালিতে আকর্ষণীয় অফারে কেনা যাবে ডিভাইসটি।

এলক্ষ্যে বৃহস্পতিবার (৩০ জুলাই) ইভ্যালি এবং বাংলাদেশে ওয়ান প্লাস মোবাইলের অনুমোদিত পরিবেশক কনট্রাইভেন্স ইন্টারন্যাশনালের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তির আওতায়, নর্ড মডেলের ডিভাইসটি এক্সক্লুসিভভাবে কিনতে পারবেন শুধু ইভ্যালির গ্রাহকেরা।

ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং কনট্রাইভেন্স এর ব্যবস্থাপনা পরিচালক কে এম আহমেদ দিদাত চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এসময় অন্যান্যদের মাঝে ইভ্যালির কমার্সিয়াল বিজনেস হেড সিরাজুল ইসলাম রানা এবং কনট্রাইভেন্স এর পরিচালক (টেকনোলজি) ইয়াদিল আলমসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়, আসছে ঈদ উল আযহা এর আনুষ্ঠানিকতার পরই নর্ডের ‘প্রি-সেল’ শুরু হবে। ডিভাইসটিতে ক্যাশব্যাকসহ আকর্ষণীয় অফার থাকবে বলে জানানো হয় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।

নর্ড মডেলের ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কে কনট্রাইভেন্স এর পক্ষ থেকে জানানো হয়, ফাইভ-জি প্রযুক্তির এই ডিভাইসটির পেছনে আছে চারটি ক্যামেরা এবং সামনে আছে দুইটি ক্যামেরা। চারটি ক্যামেরার মধ্যে আছে ৪৮ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সের ম্যাক্রো লেন্সবিশিষ্ট একটি ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ডেপথ লেন্স ক্যামেরা। এছাড়াও দারুণ সব সেলফি তোলার জন্য এতে আছে ৩২ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স। ফোর-কে রেজ্যুলেশনে ফ্রন্ট ও ব্যাক উভয় ক্যামেরা দিয়েই রেকর্ড করা যাবে হাইডেফিনিশনের দুর্দান্ত সব ভিডিও।

৬.৪৪ ইঞ্চির এমওএলইডি ডিসপ্লেসহ ডিভাইসটিকে সুরক্ষা দিতে এর সামনে-পেছনে থাকছে গোরিলা গ্লাস ৫। প্রযুক্তিগত সুরক্ষা নিশ্চিতে এতে থাকছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার।

৪১১৫ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি ডিভাইসটিকে সচল রাখবে দীর্ঘক্ষণ। সাথে ৮ জিবি র‍্যাম, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট এবং অক্টা-কোর প্রসেসর নর্ডকে দেবে দুর্দান্ত গতি। বিপুল সংখ্যক ডাটা ডিভাইসটিতে স্টোর করতে এতে থাকছে ১২৮ জিবি রম মেমরি।

(ঢাকাটাইমস/৩০ জুলাই ২০২০/আরকে)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা সিন্ডিকেট নিয়ন্ত্রণে প্রতিবন্ধকতা: ক্যাব চট্টগ্রাম

বাংলাদেশ ব্যাংকের সঙ্গে ব্যাংক এশিয়ার চুক্তি স্বাক্ষর

নিজ নেতৃত্বগুণে বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্ববরেণ্য নেতা: ড. মশিউর রহমান

ওয়ালটন ফ্রিজ কিনে ৩২তম মিলিয়নিয়ার হলেন কুমিল্লার ভ্যানচালক হুমায়ুন 

এবার মিরপুরে ৫৯৫ টাকায় গরুর মাংস

আয়ারল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল দেবে বাংলাদেশ: সালমান এফ রহমান

বাংলাদেশ ব্যাংক ও জনতা ব্যাংকের মধ্যে ক্রেডিট গ্যারান্টি বিষয়ে চুক্তি

এনসিসি ব্যাংক পিএলসি. এবং একপে এর মধ্যে ক্যাশ ম্যানেজমেন্ট বিষয়ক চুক্তি 

নগদ লেনদেনে এবার জমি জেতার সুযোগ

মার্কেন্টাইল ব্যাংকে আর্থিক সাক্ষরতা দিবস উদযাপন

এই বিভাগের সব খবর

শিরোনাম :