কর্মহীন অসহায়দের ঈদ উপহার দিয়েছে ইবি ছাত্রলীগ

ইবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২০, ২২:২০

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতাকর্মী, নৈশ্যপ্রহরী, ভ্যানচালকরা। তাই তাদেরসহ পার্শবর্তী অঞ্চলের অসহায় কর্মহীনদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে ইবি ছাত্রলীগ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মৃতুঞ্জয়ী মুজিব স্মৃতি ভাস্কর্যের পাদদেশে প্রায় অর্ধ-শতাধিক অসহায় পরিবারকে সামাজিক দূরুত্ব মেনে মাস্ক, লুঙ্গি ও শাড়ি দেন ছাত্রলীগ নেতা-কর্মীরা।

জানা গেছে, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌকির মাহফুজ মাসুদ, সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন, সাবেক সহসম্পাদক ফয়সাল সিদ্দিকী আরাফাতের উদ্যোগে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণকালে ছাত্রলীগ নেতা মিজানুর রহমান লালন বলেন, ‘সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা। এই ধারাবাহিকতায় অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। দেশে করোনা মহামারীর কারণে দীর্ঘদিন ধরে ক্যাম্পাস বন্ধ রয়েছে। এতে ভ্যানচালক, ক্ষুদ্র ব্যবসায়ীসহ ক্যাম্পাসের সঙ্গে জড়িত নানা পেশার মানুষের আয়ের পথ বন্ধ হয়ে আছে। তাই সামর্থ্যবানদের উচিৎ এসব অসহায়দের পাশে দাঁড়ানো।’

(ঢাকাটাইমস/৩০জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :