কুড়িগ্রামে স্কুল ছাত্রীর ধর্ষকদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

প্রকাশ | ৩০ জুলাই ২০২০, ২২:৪১

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস

মধ্যরাতে কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই এলাকায় বাবা-মাকে আহত করে নবম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। এ দিকে ধর্ষকদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম-রংপুর সড়কের পাশে মানবন্ধন ও বিক্ষোভ করে এলাকাবাসী। তারা দ্রুত এই চাঞ্চল্যকর ঘটনায় জড়িতদের  গ্রেপ্তার ও শাস্তি দাবি করেছেন। দুর্বৃত্তদের গ্রেপ্তার করা না হলে আবারো সড়ক অবরোধের ঘোষণা দেন বক্তরা।

কর্মসূচিতে বক্তব্য দেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু, ছিনাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদেকুল হক নুরু, ছিনাই মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আহাম্মদ আলী, সহকারী অধ্যাপক নিজামুল ইসলাম নিজাম প্রমুখ।

এর আগে একই দাবিতে গত মঙ্গলবার এলাকাবাসী মানববন্ধন ও সড়ক অবরোধ করে।

উল্লেখ্য, গত রবিবার রাত দেড়টার দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে দুর্বৃত্তরা নবম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। দুর্বৃত্তের দলটি ওই গ্রামের এক ব্যক্তির বাড়িতে ঢুকে প্রথমে তার মাথায় আঘাত করে। পরে তার  স্ত্রীকে মারপিট করে তার স্বর্ণের চেইন ও গলারহারসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এরপর তাদের নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে তুলে নিয়ে যায় এবং পার্শ্ববর্তী এলজিইডি খামারের পাশে নিয়ে ধর্ষণ করে।

আহত বাবা মা এখন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

রাজারহাট থানার ওসি রাজু আহমেদ জানিয়েছেন, তদন্তের স্বার্থে চারজনকে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বজনদের জিম্মায় দেয়া হয়েছে।

কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানিয়েছেন, অপরাধীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

(ঢাকাটাইমস/৩০জুলাই/কেএম)