‘আ.লীগ করার অপরাধে উন্নয়ন বঞ্চিত ছিল বড়িয়ার মানুষ’

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২০, ১৭:৩৯

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতীয় পার্টি, জামায়াত-বিএনপি যখনই ক্ষমতায় গেছে- চলনবিলের বড়িয়া গ্রামের মানুষকে উন্নয়ন থেকে বঞ্চিত রেখেছে। এলাকার রাস্তা-ঘাট, স্কুল-কলেজের কোন উন্নয়ন হয়নি। এলাকার মসজিদ-কবরস্থানের উন্নয়ন অতীতের কোন সরকার করেনি। একটাই অপরাধ ছিল বড়িয়ার মানুষ আওয়ামী লীগ করে- এরা সবাই বঙ্গবন্ধুর সৈনিক। সেই অপরাধে অন্যায়ভাবে ৩৭ বছর এই এলাকাকে উন্নয়ন বঞ্চিত করে রাখা হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর ব্যাপক উন্নয়ন ঘটেছে। এ জন্য গর্ব করে বলতে পারি- আমি চলনবিলের সন্তান।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার জনগণেনের সরকার। যার জন্য বাংলাদেশে আমূল পরিবর্তন ঘটেছে। গ্রাম এখন উন্নয়নের মডেল। আধুনিক নাগরিক সুবিধা এখন গ্রামের মানুষ পাচ্ছে। বাড়ি বাড়ি বিদ্যুৎ, রাস্তা, শিক্ষাব্যবস্থার উন্নয়ন, ইন্টারনেট সংযোগ প্রদান সরকার করেছে। গ্রামে-গ্রামে উন্নয়নের ছোঁয়া বর্তমান সরকার দিয়েছে। শহরের সুযোগ-সুবিধা পাচ্ছে। এ দুর্যোগে পাশে আছি, থাকব ইনশাল্লাহ।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় উপজেলার চৌগ্রাম ইউনিয়নের ক্ষিদ্রবড়িয়া উচ্চ বিদ্যালয়ে দুই শতাধিক বানভাসী পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন তিনি। পরে নৌকায় ঘুরে বিভিন্ন বানভাসী মানুষের খোঁজ-খবর নেন প্রতিমন্ত্রী পলক।

এসময় উপস্থিত ছিলেন- চৌগ্রাম ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাব হোসেন জিন্নাহ, সাধারণ সম্পাদক আব্দুল বারিক, জেলা পরিষদ সদস্য রায়হান কবির টিটু প্রমুখ।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :