রিয়ার শপিং ও ভাইয়ের টিকিট, সব হয়েছে সুশান্তের টাকায়

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২০, ০৮:৫৬

প্রায় দুই মাস পার হতে চললেও এখনো খোলাসা হয়নি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ। এরই মধ্যে তার বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বড় অভিযোগ উঠেছে। তিনি সুশান্তের কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন বলে রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করছে মুম্বাই পুলিশ। প্রয়াত ও অভিনেতার বাবা সম্প্রতি তার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। তারপরে পটনার চার জন পুলিশকর্মীর একটি টিম এই ঘটনা তদন্ত শুরু করেছে।

সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকাউন্ট এবং সমস্ত রকমের ট্রানজাকশন খতিয়ে দেখছে পুলিশ। সর্বভারতীয় সংবাদমাধ্যম রিপাবলিক টিভি এই তথ্যগুলি খতিয়ে দেখেছে এবং ব্যাংক ট্রানজকশন এর সব ডকুমেন্টসে দেখা যাচ্ছে, রিয়া ও তার ভাই শৌভিক এর জন্য সুশান্তের অ্যাকাউন্ট থেকে ট্রানজাকশন হয়েছে।

রিপাবলিক টিভির প্রতিবেদন অনুযায়ী গত এক বছর ধরে সুশান্তের ব্যাংক থেকে যা ট্রানজেকশন হয়েছে তাতে তার জীবনে রিয়ার ভূমিকা নিয়ে বড় প্রশ্ন উঠছে। বিমানের টিকিট, হোটেলের ভাড়া, শপিং, টিউশন ফিসহ নানা রকমের বিষয় ট্রানজাকশন হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে। আর এগুলি সবই রিয়া ও তার ভাই শৌভিক এর জন্য হয়েছে।

সুশান্তের একটি ব্যাংকে ২০১৯ এর নভেম্বর মাসে ব্যালেন্স ছিল ৪ কোটি ৬০ লক্ষ টাকা। তখন একসঙ্গে অনেক টাকা তুলে নেওয়া হয় তার ব্যাংক থেকে। ব্যালেন্স হিসেবে পড়ে থাকে ১ কোটি টাকা। রিয়ার ভাই সৌভিকের ফ্লাইট এর টিকিট বুক করা হয়েছে ৮১ হাজার টাকা দিয়ে। এছাড়া পোশাক, মেকআপ, শপিং বিউটি পার্লারের জন্য ১ লক্ষ টাকা খরচ করেছেন রিয়া।

সুশান্তের বাবা কে কে সিং এফআইআরে দাবি করেছেন গত এক বছরে সুশান্তের একাউন্ট থেকে ১৫ কোটি টাকা তুলে এমন একটি অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয়েছে যার সঙ্গে তার ছেলের কোন যোগাযোগ নেই। তিনি আরো দাবি করেছেন, তার ছেলের আত্মহত্যার আগে বড়োসড়ো ষড়যন্ত্র করেছেন রিয়া ও তার পরিবার। তার মতে রিয়া সুশান্তের সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন বলিউডে নিজের জায়গা পাকাপাকিভাবে তৈরি করার জন্য এবং সুশান্তের অর্থ আত্মসাৎ করার জন্য।

সুশান্তের বাবার অভিযোগ, রিয়া সুশান্তকে তার পরিবার থেকে দূরে করে রেখেছিলেন এবং সম্পূর্ণ নিজের অধীনে রাখতে চেয়েছিলেন। রিয়া সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টও সামলাতেন। সুশান্তের একাউন্ট থেকে কোটি কোটি টাকা তোলার তথ্য পুলিশও নিশ্চিত করেছে।

ঢাকা টাইমস/০১আগস্ট/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :