ঠাকুরগাঁওয়ে আরো ১২ জন করোনায় আক্রান্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২০, ১৩:২০

ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘণ্টায় স্বাস্থ্যবিভাগের এক কর্মী, অগ্রনী ব্যাংকের এক নারী কর্মী ও জেলা হিসাব রক্ষণ অফিসের একজন কর্মচারীসহ নতুন করে ১২ জন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৩৮১ জনে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪৫ জন।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তরা হলেন-ঠাকুরগাঁও সদর উপজেলা পাঁচজন, বালিয়াডাঙ্গী উপজেলায় চারজন, পীরগঞ্জ উপজেলায় একজন, রাণীশংকৈল উপজেলায় একজন এবং হরিপুর উপজেলায় একজন।

ঠাকুরগাঁও সদর উপজেলার পৌরসভার ঘোষপাড়ায় ২৮ বছরের একজন, কলেজপাড়ায় ৪২ বছরের একজন, পূর্ব গোয়ালপাড়ায় ৩৩ বছরের একজন, অগ্রনী ব্যাংকের ৩৩ বছর বয়স্ক নারী কর্মকর্তা ও জেলা হিসাব রক্ষণ অফিসের ৩৬ বছর বয়স্ক একজন কর্মচারী, বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মচারী করোনা পজেটিভ।

আগের রিপোর্টসহ জেলায় সর্বমোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩৮১ জন। যাদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪৫ জন এবং মারা গেছেন ছয়জন।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, গত ২৪ ঘণ্টায় এ জেলা থেকে ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে সেখান থেকে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন ১২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

(ঢাকাটাইমস/১আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :