মিশুক-তারেক দুর্ঘটনার সাজাপ্রাপ্ত বাসচালক জামিরের মৃত্যু

প্রকাশ | ০১ আগস্ট ২০২০, ২১:০১

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

মিশুক মুনির ও তারেক মাসুদের সড়ক দুর্ঘটনায় নিহতের মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঘাতক বাসচালক জামির হোসেন মারা গেছেন। শনিবার ঈদের দিন সকালে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি গত শুক্রবার কাশিমপুর কারাগারে সাজা ভোগকালে হৃদরোগে আক্রান্ত হন।

নিহত জামির হোসেন চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় স্কুলপাড়ার মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনে চালক হিসেবে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা ডিলাক্সের স্বত্ত্বাধিকারী মজিবুল হক খোকন জানান, যাবজ্জীবন রায় ঘোষণার পর থেকেই জামির কাশিপুর কারাগারে সাজাভোগ করছিলেন। এরই মধ্যে গত শুক্রবার সাজাভোগকালে কারাগারেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। শনিবার সকালে তার একমাত্র জামাতা মোবাইলফোনে জানান জামির মৃত্যুবরণ করেছে। তার মরদেহ নিজ বাড়িতে ফেরত আনার জন্য প্রক্রিয়া শুরু করা হয়েছে।

উল্লেখ্য, ২০১১ সালের ১৩ আগস্ট দুপুর সাড়ে ১২টায় দুর্ঘটনা ঘটে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার পুকুরিয়া নামক স্থানে। তারেক মাসুদদের বহনকারী মাইক্রোবাসের সঙ্গে চুয়াডাঙ্গা ডিলাক্সের পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীরসহ পাঁচজন নিহত হন।

ওই দিনই ঘিওর থানার এসআই লুৎফর রহমান দুর্ঘটনাজনিত কারণে মৃত্যুর অভিযোগে মামলা করেন।  দুর্ঘটনার পরের দিন চালক জামির হোসেনকে ডিবি পুলিশ গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/১আগস্ট/কেএম)