একযুগ ধরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর নামে কোরবানি দিচ্ছেন যুবলীগ নেতা সরোয়ার

ফরহাদ খান, নড়াইল
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২০, ১৬:১২

টানা ১২ বছর ধরে নড়াইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির নামে কোরবানি দিয়ে যাচ্ছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক কাজী সরোয়ার হোসেন। এরই ধারাবাহিকতায় এবারও ঈদুল আযহার দ্বিতীয়দিনে রবিবার সকাল ১০টার দিকে নড়াইলের নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গায় গ্রামের বাড়িতে একটি গরু কোরবানি দিয়েছেন তিনি। এ গোশত এলাকার দলীয় নেতাকর্মীসহ দুস্থ ও এতিমদের মাঝে বণ্টন করা হয়েছে। এছাড়া পরিবারের সদস্যদের নামে আরো একটি গরু কোরবানি দিয়েছেন কাজী সরোয়ার।

কাজী সরোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের নামে ২০০৯ সাল থেকে কোরবানি দিয়ে আসছি। আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে চাই।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাদিম মাহমুদ বলেন, সারোয়ার ভাইয়ের এ ধরনের উদ্যোগ; নড়াইলের অন্য নেতাদের মাঝে দেখিনি। এতে এলাকার দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ ভীষণ খুশি।

পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকিত হোসেন বলেন, বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নামে কোরবানি দিয়ে রাজনৈতিক অঙ্গনে তিনি উদাহরণ সৃষ্টি করেছেন।

নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশির বলেন, যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন বঙ্গবন্ধু ও তার পরিবারের নামে প্রতিবছর যে কোরবানি দিয়ে যাচ্ছেন; এতে দলীয় নেতাকর্মীরা খুশি। তার জন্য আমরা দোয়া করি।

এদিকে কাজী সরোয়ার হোসেন রাজনীতি, সমাজসেবা ও ব্যবসায় বিশেষ অবদানের জন্য ইতোমধ্যে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সম্মাননায় ভূষিত হয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/২আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :