আর্থুরের বিরুদ্ধে মামলা করবে বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ আগস্ট ২০২০, ১৪:১৩ | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২০, ১৩:৪৯

ক্লাবের প্রতি অশ্রদ্ধা দেখানোয় শাস্তির মুখে পড়েছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থুর মেলো। নিজ ক্লাব বার্সেলোনায় খেলতে অস্বীকৃতি জানানোয় এই ব্রাজিলিয়ান মিডফিল্ডারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছে কাতালানরা। জানিয়েছেন ক্লাবটির প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ।

আর্থুর বার্সেলোনার সঙ্গে তার চুক্তি শেষ করে দিতে চাইলেও বার্সা তাকে ছাড়তে চায় না। মৌসুম শেষ হওয়া পর্যন্ত আর্থুরের বার্সার সঙ্গে থাকার কথা এবং চ্যাম্পিয়নস লিগে খেলার কথা। কিন্তু এমন অবস্থায় ব্রাজিলে ছুটি কাটাচ্ছেন আর্থুর। তাই তার বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নিতে বাধ্য হচ্ছে বলে জানান ক্লাবের সভাপতি।

ক্লাব এবং সতীর্থদের প্রতি আর্থুর মোটেই শ্রদ্ধা প্রদর্শন করছে না বলে অভিযোগ করেন বার্তোমোউ। তার বর্তমান কাজকর্ম অযৌক্তিক এবং অগ্রহণযোগ্য বলেও মন্তব্য করেন তিনি।

তবে স্প্যানিশ গণমাধ্যমে আর্থুর জানান, বার্সেলোনায় আর এক মুহূর্তও থাকার ইচ্ছা নেই। ন্যু ক্যাম্পে তিনি অবহেলার শিকার হয়েছেন বলেও উল্লেখ করেছেন।

২০১৮ সালের মার্চে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও থেকে বার্সেলোনায় এসেছিলেন আর্থুর। এই মৌসুমে এখন পর্যন্ত ২৮ ম্যাচ খেলেছেন তিনি। লিগের শেষ ছয় ম্যাচে আর মাঠে নামা হয়নি তার।

৮ আগস্ট (শনিবার) চ্যাম্পিয়নস লিগের শীর্ষ ষোলোর ফিরতি লেগে নাপোলির বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। কিন্তু আর্থুর এখনও নিজ দেশ ব্রাজিলেই আছেন।

(ঢাকাটাইমস/০৩ আগস্ট/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :