কমলগঞ্জে বিষপানে প্রবাসী নারীর মৃত্যু

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২০, ১৫:৫৯

মৌলভীবাজারের কমলগঞ্জে ভাইয়ের কাছে পাওনা টাকা ফেরত না পেয়ে বিষপানে বিদেশ ফেরত এক নারীর মূত্যৃ হয়েছে। গত ২ আগস্ট মাঝ রাতে উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের বাদে সোনাপুর গ্রামে ঘটে এই ঘটনা। পারুল বেগম (৩৫) ওই গ্রামের বশির মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বামীর সাথে বনিবনা না হওয়ায় সম্পর্ক ছিন্ন করে গৃহকর্মীর কাজ নিয়ে মধ্যপ্রাচ্য গিয়েছিলেন পারুল। মায়ের অসুস্থতার কথা শুনে করোনা দুর্যোগ শুরুর আগেই দেশে ফেরেন তিনি। ফিরেই বিদেশ থাকাকালে ভাইয়ের কাছে যে টাকা পাঠিয়েছিলেন তা ফেরত চান পারুল। কিন্তু বাছিত মিয়া বোনের টাকা ফেরৎ না দিয়ে উল্টো তার ওপর নানান অত্যাচার করতেন। পারুল বেগম নিকট আত্মীয়দের কাছে এসব ঘটনার বিচারও চান। সর্বশেষ গত শুক্রবার ঈদের কেনা কাটার জন্য ভাইয়ের কাছে টাকা চেয়ে তিনি পাননি। এ অভিমানে ঈদের পরদিন শনিবার দিবাগত রাত ১২টায় ভাইয়ের ঘরের দরজার সামনে বিষপান করেন পারুল। রাতেই তাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ পারুলের লাশ উদ্ধার করে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ নারীর মৃত্যু নিয়ে অনেক গুঞ্জন শোনা যাচ্ছে। তদন্তকালে এসব গুঞ্জন গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হবে।

ঢাকাটাইমস/৩ আগস্ট/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :