নিজ গ্রামে কোভিড সেন্টার খুললেন ভারতীয় ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২০, ১৬:৫৯

দুর্দান্ত উদ্যোগ নিলেন মুনাফ প্যাটেল। গুজরাটে নিজের গ্রাম ইখারে একটি কোভিড সেন্টার খুলে ফেললেন ভারতের সাবেক এই পেসার। স্থানীয় প্রশাসনের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে করোনা মহামারীর বিরুদ্ধে শুরু থেকেই লড়াই করছেন তিনি।

ইনস্টাগ্রামে মুনাফ নিজেই গুজরাটের গ্রাম ইখারের কোভিড সেন্টারের ছবি শেয়ার করেন। দেশটির স্বাস্থ্য দপ্তর এবং সরকারকে ধন্যবাদও জানান। মুনাফ ছবি শেয়ার করার পরই এই খবর ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। প্রাক্তন সতীর্থের দুর্দান্ত উদ্যোগকে স্বাগত জানিয়েছেন যুবরাজ সিং, গৌতম গম্ভীর, প্রজ্ঞান ওঝা। যুবরাজ লিখেছেন, ‘‌দুর্দান্ত কাজ।’‌ গম্ভীরের টুইট, ‘‌আমরা তোমার পাশে আছি।’‌ ওঝা লিখেছেন, ‘‌ওয়েল ডান প্যাটেল।’‌

উল্লেখ্য, এপ্রিল মাসে ভারুচ জেলায় চারজন কোভিড পজিটিভ হওয়ার পরই স্থানীয় প্রশাসন সামাজিক দূরত্ববিধি সম্পর্কে জেলার মানুষকে সচেতন করার জন্য ভারতের এই প্রাক্তন জোরে বোলারের কাছে অনুরোধ করে। তারপর থেকেই মুনাফ সচেতন করার কাজ চালিয়ে যাচ্ছেন।

জানিয়েছেন, আক্রান্তের সংখ্যা হুহু করে বেড়ে যাওয়ায় তাঁদের গোটা গ্রাম এক সময় বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে স্থানীয় পঞ্চায়েত এবং কমিটির মাধ্যমে আক্রান্তদের বাড়িতে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। তিনি নিজেও স্থানীয় পঞ্চায়েত এবং কমিটির সদস্য।

(ঢাকাটাইমস/৩ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :