রাণীনগরে পুলিশের অভিযানে পাঁচ জুয়াড়ি আটক

প্রকাশ | ০৩ আগস্ট ২০২০, ১৭:২৯

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে তাসের মাধ্যমে টাকা দিয়ে জুয়া খেলার অপরাধে পাঁচজন জুয়াড়িকে আটক করেছে রাণীনগর থানা পুলিশ। উপজেলার চকবলরাম এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন, উপজেলার পূর্ব চকবলরাম গ্রামের রিয়াজুল ইসলাম (২০), আতিকুল সরদার (২৮), পশ্চিম গোবিন্দপুর গ্রামের রানা ইসলাম (২০), স্বপন খান (১৯) ও আরিফ হোসেন (২২)।

পুলিশ জানায়, তারা চকবলরাম গ্রাম এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে টাকা দিয়ে তাসের মাধ্যমে জুয়া খেলছিল- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর থানার ওসি জহুরুল হকের নেতৃত্বে রবিবার রাতে সেখানে অভিযান হয়। এ সময় জুয়াড়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে চকবলরাম মাঠ থেকে তাদের পাঁচজনকে আটক করে পুলিশ। এ সময় তাসের বোড থেকে তাস ও টাকা উদ্ধার করা হয়। 

এ ঘটনায় রবিবার রাতে আটক পাঁচজনসহ সাতজনকে পলাতক আসামি করে মোট ১২ জনের বিরুদ্ধে রাণীনগর থানায় জুয়া আইনে মামলা করা হয়েছে।

ওসি জহুরুল হক বলেন, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা করে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/৩আগস্ট/কেএম)