বাউফলে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রকাশ | ০৩ আগস্ট ২০২০, ১৮:৪২

বাউফল প্রতিনিধি, ঢাকাটাইমস

পটুয়াখালীর বাউফল উপজেলায় এক মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে নাজিরপুর ইউনিয়নের ধানদি গ্রামের নিজ কক্ষ থেকে রুবিনা বেগম (২৪) নামের ওই ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রুবিনা ওই গ্রামের শাহজাহান মিয়ার মেয়ে ও ধানদি সিনিয়র মাদ্রাসার ফাজিল দ্বিতীয় বর্ষের ছাত্রী। ঘটনার সময় রুবিনার মা হাফেজা বেগম বাড়িতে ছিলেন না। এ সময় ভাই শাহিন ও তার স্ত্রী রাবেয়া বেগম বাড়িতে ছিলেন।

শাহিন জানান, রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তিনি রুবিনাকে শোয়ার রুমে আড়ার সাথে ঝুলতে দেখেন। এরপর ডাক চিৎিকার দিলে প্রতিবেশিরা এসে রশি কেটে লাশ নামান।

স্থানীয় কয়েকজন জানান, ঘটনা শুনে তারা গিয়ে রুবিনার লাশ খাটের উপর দেখতে পান। গলায় সামান্য দাগ ছিল। তাদের ধারণা রুবিনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেননি। তাকে মেরে গলায় রশি লাগিয়ে ঝুলিয়ে রাখার চেষ্টা করা হয়েছে।

একটি সূত্র জানায়, রুবিনার সাথে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে তার ভাই শাহিনের সাথে সম্পর্ক ভালো যাচ্ছিল না। ঘটনার দিন বোনের সাথে ভাই ও ভাবির ঝগড়া হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি তদন্ত) আল মামুন জানান, লাশ পোস্ট মর্টেমের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/৩ আগস্ট/পিএল