দৌলতদিয়া যৌনপল্লীর দুই হাজার পরিবারে কোরবানির মাংস বিতরণ

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ আগস্ট ২০২০, ২০:০১ | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২০, ২০:০০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর দুই হাজার পরিবারে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারকে এক কেজি করে মাংস দেয়া হয়।

ঈদুল আজহার দিন শনিবার বিকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জলিল ফকিরের বাড়িতে ‘উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে’ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের ব্যবস্থাপনায় দৌলতদিয়ার যৌনকর্মীদের মাঝে এই মাংস বিতরণ করা হয়।

মাংস বিতরণ অনুষ্ঠানে রাজবাড়ী পুলিশ সুপার মো. মিজানুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনাচার্জ (ওসি) মো. আশিকুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল তায়াবীর, অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম উপস্থিত ছিলেন।

ঈদের দিনে মাংস পেয়ে যৌনকর্মীরা জানান, দীর্ঘদিনের প্রতিষ্ঠিত দৌলতদিয়া যৌনপল্লীর যৌনকর্মীরা এর আগে কোনোদিন কারো কাছ থেকে কোরবানির মাংস পায়নি। সাম্প্রতিক সময়ে মৃত্যুর পর জানাজা নামাজের মধ্যদিয়ে অবহেলিত এসব যৌনকর্মীদের প্রতি পুলিশের ভালোবাসার যে দৃষ্টান্ত স্থাপন করেছে সেটা এই পল্লীর বাসিন্দারা সারাজীবন মনে রাখবে। করোনাভাইরাস ও বন্যার ভয়াবহতার মধ্যে যখন এই পল্লীর বাসিন্দারা অসহায় তখন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান মাংস বিতরণ করে পল্লীর অনেক পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান (পিপিএম) জানান, উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান দৌলতদিয়া যৌনপল্লীতে বসবাসরত দুই হাজার পরিবারকে এক কেজি করে কোরবানির মাংস উপহার দিয়েছেন। এই মাংস পেয়ে যৌনপল্লীর বাসিন্দারা অনেক খুশি হন।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :