কঙ্গনাকে গ্রেপ্তারের দাবি!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২০, ২০:৫১

নেট দুনিয়ায় কঙ্গনা রানাউতের বিরুদ্ধে সরব হয়েছেন অনেকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে একের পর এক লাগামছাড়া বক্তব্য এবং

প্রমাণ ছাড়াই যেকোনো বলিউড তারকাকে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করার জন্য গ্রেপ্তারের দাবি জানিয়েছে নেটবাসী।

সম্প্রতি টুইটারে #arrestkanganaranaut ট্রেন্ডিং চলছে। যেখানে তাকে সুবিধাবাদী মহিলা বলা হচ্ছে এবং গ্রেপ্তারের দাবি জানানো হচ্ছে।

নেটবাসীর মতে, সুশান্তের মৃত্যু তদন্তে মুম্বাই পুলিশকে বিভ্রান্ত করছেন কঙ্গনা রওনাত। আমজনতা সুশান্তের বাবা কিংবা তার পরিবারকে সমর্থন করলেও, কোনো রকম স্বার্থান্বেষী, ধান্দাবাজের কথায় কান দেবে না বলে একের পর এক মন্তব্য ধেয়ে আসছে নেটদুনিয়ায়। শুধু তাই নয়, ক্ষুব্ধ নেটজনতার একাংশ অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবিও তুলেছেন।

কেউ কেউ তো আবার কঙ্গনাকে ‘হিপোক্রিট’বলে তুলোধনা করতেও ছাড়ছেন না। হঠাৎ কেন কঙ্গনা রানাউতকে গ্রেপ্তারির দাবিতে সরব হলেন নেটজনতা? তাদের কথায়, 'আসলে সুশান্তের মৃত্যুর পর থেকেই কঙ্গনা লাগামছাড়া মন্তব্য করছেন। যাকে পারছেন বলিউডের তার দিকেই তোপ দাগছেন। প্রমাণ ছাড়াই যেকোনো বলিউড তারকাকে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করছেন।

অন্য এক নেটিজেনের মন্তব্য, গরুর মাংস ভক্ষণকারী কঙ্গনাকে গ্রেপ্তার করা হোক। সর্বক্ষণ নিজেকে ভুক্তভোগী বলে প্রমাণ করার চেষ্টা তার। নিজেকে অনেক বড় মাপের মনে করেন।'

(ঢাকাটাইমস/০৩ আগস্ট/টিএটি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :