মায়ের সঙ্গে গোসলে নেমে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২০, ২১:০৩

টাঙ্গাইলের মির্জাপুরে মায়ের সঙ্গে গোসলে নেমে পানিতে ডুবে নওশাদ হোসেন নামে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার বিকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলা সদরের পুষ্টকামুরী চরপাড়ায় এ ঘটনা ঘটে।

নওশাদ পুষ্টকামুরী গ্রামের হারুন অর রশিদ পান্নার ছেলে। সে মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর পুরাতন অংশের পুষ্টকামুরী চরপাড়া এলাকা বেশ কিছুদিন ধরে বন্যার পানিতে ডুবে যাওয়ায় সেখানে প্রবল স্রোত প্রবাহিত হচ্ছে। মহাসড়কের উপর দিয়ে বন্যার পানি প্রবাহিত হওয়ার এই দৃশ্য গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যসে ভাইরাইল হলে স্থানীয়রাসহ পাশের এলাকার লোকজন ওই স্থানে গোসল করতে আসতে থাকে। সোমবার দুপুরে নওশাদ তার মা ও কয়েকজন বন্ধু মিলেও সেখানে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে সাঁতার না জানা নওশাদ সকলের অজান্তে পানির স্রোতে পাকা সড়ক থেকে বিলের পানিতে তলিয়ে যায়। পরে তাকে দেখতে না পেয়ে সবাই খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়া হয়। সেখানে ডুবুরি দল না থাকায় টাঙ্গাইল ফায়ার সার্ভিস থেকে ডুবুরি দল খবর দিয়ে নিয়ে আসা হয়। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে বিকাল সাড়ে চারটার দিকে মহাসড়ক থেকে আনুমানিক ৫০ গজ ভাটিতে পুষ্টকামুরী বিল থেকে নওশাদের মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে স্কুলছাত্র নওশাদের মরদেহ উদ্ধারের পর এলাকাবাসী ও তার বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র উপ-সহকারী পরিচালক খন্দকার আবদুল জলিল জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বিলের পানি থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :