প্রয়াত নেতাদের স্মরণে ইউকে আওয়ামী লীগের ভার্চুয়াল সভা

মতিয়ার চৌধুরী, লন্ডন থেকে
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২০, ০০:১২

সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতাদের স্মরণে রবিবার বিকালে ভার্চুয়াল শোক সভা করেছে ইউকে আওয়ামী লীগ। সংগঠনের সভাপতি সুলতান মাহমুদ শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের সঞ্চালনায় সভায় বাংলাদেশ থেকে যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সভায় বক্তারা সদ্য প্রয়াত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম , অ্যাডভোকেট সাহারা খাতুন, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ, মহিলা নেত্রী প্রফেসর অ্যাডভোকেট মমতাজ বেগম এবং সিলেটের সাবেক মেয়র আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতা বদর উদ্দিন আহম্মদ কামরানের জীবনের বিভিন্ন দিক তুলে ধরে তাদের স্মরণ করেন।

প্রয়াত আওয়ামী লীগ নেতাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, তারা আওয়ামী লীগের দুর্দিন-সুদিন সহ সবসময় বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সারাজীবন অবিচল থেকে জনগণের জন্য কাজ করে গেছেন।

শোক সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সিলেট-২ আসনের সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহসভাপতি জালাল উদ্দীন, প্রফেসর আবুল হাসেম, হরমজ আলী, এম এ রহীম, ইউকে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নইম উদ্দিন রিয়াজ, মারুফ চৌধুরী, আনোয়ারুজ্জামান চৌধুরী, সাজ্জাদ মিয়া, আবদুল আহাদ চৌধুরী ও শাহ শামীম আহমেদ প্রমুখ।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সব শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

(ঢাকাটাইমস/৪আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :