রাণীনগরে কিশোরীর আত্মহত্যা,গ্রেপ্তার ৩

প্রকাশ | ০৪ আগস্ট ২০২০, ০১:২৮

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নওগাঁর রাণীনগরে এক কিশোরীর আত্মহত্যার ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফাইমা আক্তার (১৪) নামের ওই কিশোরীর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তাদের বিরুদ্ধে  সোমবার রাণীনগর থানায় মামলা করা হয়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাহাদুরপুর গ্রামের হাতেম আলীর মেয়ে ফাইমা আক্তারের সাথে একই গ্রামের আহাদ আলীর ছেলে আবু বক্করের (২২) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ তিন বছর প্রেম চলার পর অন্যত্র বিয়ে ঠিক করে বক্করের পরিবার। এ ঘটনার জের ধরে রবিবার উভয় পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। ওইদিন রাতেই ফাইমা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। মেয়ের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে ফাইমার মা বেবি আক্তার বাদি হয়ে আবু বক্করসহ এজাহারনামীয় ১৯ জন এবং আরো ৭/৮ জন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে সোমবার দুপুরে মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে বাহাদুরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সম্রাট (২০), আব্দুল গফুরের ছেলে মোসাদ্দেক হোসেন (৩০) ও নওগাঁ জেলা সদর থানার চন্ডিপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে রিমোন হোসেনকে (২০)গ্রেপ্তার করে সোমবার বিকেলেই আদালতে পাঠানো হয়েছে।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, কিশোরী আত্মহত্যা প্ররোচনা মামলায় তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

ঢাকাটাইমস/৩ আগস্ট/পিএল