নোয়াখালীতে মানবিক পুলিশের হুইলচেয়ার পেল ৪০ প্রতিবন্ধী

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২০, ১৪:১৮

নোয়াখালীর কবিরহাট উপজেলার শারীরিক ও মানসিক প্রতিবন্ধীর পাশে দাঁড়িয়েছে মানবিক পুলিশ ইউনিট। উপজেলার নারী, পুরুষ, শিশুসহ বিভিন্ন বয়সী ৪০ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কবিরহাট থানা হলরুমে আনুষ্ঠানিকভাবে হুইল চেয়ার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবিক পুলিশ ইউনিট, সিএমপি টিম লিডার শওকত হোসেন।

শওকত হোসেন জানান, গত কয়েকদিন ধরে জেলার কবিরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে বিভিন্ন বয়সী শারীরিক প্রতিবন্ধীদের তালিকা তৈরি করা হয়েছে। যাদের মধ্যে স্কুল, কলেজের শিক্ষার্থী এবং বিভিন্ন বয়সের নারী পুরুষ ও শিশু রয়েছে। নোয়াখালী জেলা পুলিশের সহযোগিতায় ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেনের সৌজন্যে তালিকাভুক্ত ৪০জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। পুলিশের মানবিক ইউনিট মানুষের সেবায় সবসময় কাজ করে যাচ্ছে।

জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, পুলিশ জনগনের বন্ধু। জনগণের সেবায় পুলিশ সবসময় কাজ করে যাচ্ছে। জেলা পুলিশের পক্ষ থেকে জনগণের সেবায় ইতোমধ্যে অক্সিজেন ব্যাংক ও অসহায় দরিদ্রদের খাদ্য সহায়তাসহ বিভিন্ন কার্যক্রম চালু করা হয়েছে। আগামীতে আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কবিরহাট উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া পারভীন, জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/৪আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :