রান্না করা খাবার নিয়ে বানভাসীদের পাশে তথ্য প্রতিমন্ত্রী

প্রকাশ | ০৪ আগস্ট ২০২০, ১৭:০২

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

রান্না করা খাবার নিয়ে বানভাসী মানুষের হাতে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ঈদের দিন বিকালে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার কামরাবাদ এলাকায় প্রায়  ১২০০ বন্যার্তের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেন তিনি।

এসময় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, করোনা মহামারি ও বন্যাসহ কোনও প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশের মানুষ কেউ না খেয়ে থাকবে না।

তিনি আরো বলেন, ঈদের দিনে আনন্দ ভাগাভাগি করার জন্য আপনাদের মধ্যে রান্না করা খাবার নিয়ে এসেছি। বাংলাদেশ আওয়ামী লীগ যেকোনও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। বন্যায় যাদের বাড়ি-ঘর, ব্যবসাপ্রতিষ্ঠান, ফসলি জমির ক্ষতি হয়েছে, তাদের সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহযোগিতা দেবেন। আওয়ামী লীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাস করে।  চার দফা বন্যায় মানুষ সর্বশান্ত। ঈদের দিনেও আপনাদের সেবক হিসেবে রান্না করা খাবার নিয়ে এসেছি। আপনাদের সব সুখে-দুঃখে বাকি জীবনেও যেন সেবক হয়েই আপনাদের পাশে থাকতে পারি।

খাবার বিতরণের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এমএ লতিফ, মনির উদ্দিন, যুগ্ম সম্পাদক এমএ গণি, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৪আগস্ট/এলএ)