নোয়াখালীতে ব্যবসায়ীকে হত্যার অভিযোগ, একজন গ্রেপ্তার

প্রকাশ | ০৪ আগস্ট ২০২০, ১৮:৪৬

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর সদর উপজেলার পশ্চিম শুল্লকিয়া এলাকায় মো. সোহেল (২৮) নামের এক ব্যবসায়ীকে মুখে বিষ দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলার পর অভিযান চালিয়ে ফারুক হোসেন (৩৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে নূর পাটোয়ারীহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। নিহত সোহেল পশ্চিম শুল্লকিয়া গ্রামের আবুল কালামের ছেলে। গ্রেপ্তার ফারুক হোসেন একই এলাকার নূর মোহাম্মদের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতে নূর পাটোয়ারীহাটের ব্যবসায়ী সোহেল তার ব্যবসা প্রতিষ্ঠানে অচেতন হয়ে পড়েন। স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষপানে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক নিশ্চিত করলে পরিবারের লোকজন বিষয়টি থানায় জানায়। সোহেলকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে মঙ্গলবার সকালে নিহতের বাবা একটি হত্যা মামলা করেন।

নিহতের বাবা আবুল কালাম অভিযোগ করেন, ব্যবসায়ী লেনদেন ও পূর্ব বিরোধের জের ধরে নূর মোহাম্মদ নামের বাজারের একজন ব্যবসায়ী তার লোকজন নিয়ে দোকানে এসে সোহেলকে জোরপূর্বক মুখে বিষ ঢেলে দিয়ে হত্যা করেছে।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সোহেলকে হত্যার অভিযোগ এনে তার বাবা আবুল কালাম তিনজনকে আসামি করে একটি মামলা করেছেন। ঘটনায় ইতোমধ্যে মামলার এজাহারভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৪আগস্ট/কেএম)