শিবচরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

প্রকাশ | ০৪ আগস্ট ২০২০, ১৯:৫৩

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরের শিবচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় সাদভী (২০) নামে ঢাকা কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার পাচ্চর গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদভী নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ইটনা গ্রামের সাইফুল ইসলামের ছেলে। তিনি ঢাকা কলেজে এ বছরের এইচএসসি পরিক্ষার্থী ছিল। ঈদ উপলক্ষে যাচ্ছিল বাবা-মায়ের কাছে। কিন্তু তাদের সঙ্গে শেষ দেখা আর হলো না।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে ঢাকা থেকে মোটরসাইকেলে নিজ বাড়ির দিকে রওনা হয় সাদভী। দুপুরের দিকে মোটরসাইকেলটি কাঁঠালবাড়ী ঘাট পার হয়ে ঢাকা-খুলনা মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গোলচত্বরের উপরে উঠিয়ে দিলে সে গুরুতর আহত হয়। এ সময় গোলচত্বরে দায়িত্বরত শিবচর হাইওয়ে পুলিশের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলার পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা সাদভীকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেয়ার পরামর্শ দেন। পরে তাকে ফরিদপুরে নেয়ার পথে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুজ্জামান বলেন, ঢাকা-খুলনা মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৪আগস্ট/কেএম)