কুমিল্লায় ইয়াবাসহ চারজন গ্রেপ্তার

প্রকাশ | ০৪ আগস্ট ২০২০, ২২:৪৯

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

কুমিল্লায় পিকআপ ও মোটর সাইকেলযোগে ইয়াবা পাচারকালে চারজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ নগদ টাকা জব্দ করা হয়েছে। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, চট্টগ্রামের আকবরশাহ থানার বিশ্বকলোনী কাঁচাবাজার গ্রামের জোবায়ের আলম সোহেল, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার নারিচবুনিয়া গ্রামের আসমাইন বজল আদিল ওরফে জয়নাল, কক্সবাজারের রামু থানার চাকমার কোল গ্রামের জাবের এবং একই গ্রামের জাহাঙ্গীর।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল খন্দকার সাইফুল আলম।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল মঙ্গলবার সকালে কুমিল্লার কোতয়ালি থানাধীন আমতলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে। চেকপোস্টে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি পিকআপ ও একটি মোটরসাইকেল তল্লাশি করে মোট ১১ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ চার হাজার ৬৫০ টাকাসহ ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ ও মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

তিনি জানান, গ্রেপ্তার আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পরের যোগসাজশে অভিনব কৌশলে পিকআপ ও মোটরসাইকেলে লুকিয়ে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা বেচা-কেনা করে আসছিল বলে স্বীকার করেছেন।

(ঢাকাটাইমস/৪আগস্ট/কেএম)