যেসব রাশির লোকেরা সম্পর্কের কথা কম প্রকাশ করেন

প্রকাশ | ০৫ আগস্ট ২০২০, ০৯:৩৮ | আপডেট: ০৫ আগস্ট ২০২০, ০৯:৪১

ঢাকা টাইমস ডেস্ক

সম্পর্কের ক্ষেত্রে নিজের ভাব প্রকাশ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি জীবনের যত কষ্টকর সময় অতিবাহিত করেন না কেন, সম্পর্কের অনুভূতি এবং আবেগ প্রকাশ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যদি আপনি এই কাজ থেকে বিরত থাকেন তাহলে শীঘ্রই দুজনের বন্ধন খসে পড়তে পারে এবং দুঃখজনক মোড় নিতে পারে।

তবে এমন কয়েকটি রাশি রয়েছে। যেসব রাশির লোকেরা সম্পর্কের ক্ষেত্রে তাদের ভাব প্রকাশ অনেক কম করেন। তারা এসব বিষয় নিজের মধ্যে বেশি রাখতে পছন্দ করেন। চলুন সেসব রাশি সম্পর্কে জেনে নিই।

বৃষরাশি

বৃষরাশির জাতকরা আরামদায়ক থাকতে পছন্দ করে এবং ব্যক্তিগত কথা নিজের মধ্যে রাখে। এমনকি সম্পর্কের ক্ষেত্রেও বিভিন্ন বিষয় অনেক বেশি পরিমাণে নিজের মধ্যে রাখে। তারা শুধু আপনাকে এমন বিষয় বলবে যা হয়তো আপনি জানেন বা খুব সাধারণ।

মকররাশি

মকররাশির জাতকরা অত্যন্ত পরিশ্রমী। তারা সম্ভবত তাদের ব্যস্ততার কারণে সম্পর্কের বিভিন্ন বিষয় প্রকাশ করার ভালো সময় পান না। তারা অত্যন্ত ব্যবহারিক। নিজেদের সমস্যা নিজেরাই সমাধান করাকে গুরুত্ব দেন। এছাড়া তারা বিভিন্ন বিষয় সঙ্গীকে বলে ঝামেলা করতে চায় না।

কন্যারাশি

কন্যারাশির জাতকরা জন্মগতভাবেই পারফেক্ট। যখন আপনি তাদের কাছে কিছু জানতে চাইবেন তখনই তারা বলবে। তারা রোমান্টিক হতে পছন্দ করে কিন্তু সেটি প্রকাশ করতে চায় না।

কুম্ভরাশি

কুম্ভরাশির জাতকরা সৃজনশীলে দক্ষ। তবে যখন তাদের ভালোবাসা ও অনুভূতিগুলো প্রিয়জনের কাছে প্রকাশ করার কথা আসে তখন তারা এটি করতে দ্বিধাবোধ করেন। এমনকি তারা তাদের সঙ্গীদের বিভিন্ন বিষয়ে নিজেকে যুক্ত করাকে অপছন্দ করে।

ঢাকা টাইমস/০৫আগস্ট/একে