সিটির বিপক্ষে জিজুর স্কোয়াডে নেই বেল-রদ্রিগেজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২০, ০৮:৪৬

চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ম্যানচেস্টার সিটির বিপক্ষে রিয়াল মাদ্রিদের স্কোয়াডে রাখা হয়নি গ্যারেথ বেল ও হামেস রদ্রিগেজকে। ৮ তারিখ রাতে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় লেগের ম্যাচে সিটির মাঠে খেলতে নামবে রিয়াল। প্রথম লেগে ২-১ ব্যবধানে পিছিয়ে আছে লা লিগা চ্যাম্পিয়নরা। সেই ম্যাচের জন্য জিনেদিন জিদানের দেওয়া ২৪ জনের স্কোয়াডে বাদ পড়েছেন এই দুইজনই।

বেল সবশেষ রিয়ালের জার্সিতে খেলেছিলেন জুনে, মায়োর্কার বিপক্ষে। এরপরের ৭ ম্যাচে একবারও তাকে মাঠে নামাননি জিনেদিন জিদান। আর রদ্রিগেজ ২১ জুন সবশেষ খেলেছিলেন রিয়ালের হয়ে। কলম্বিয়ান মিডফিল্ডারকে নিয়ে অবশ্য দলবদলের বাজারে নিয়িমিতই গুজব ভেসে বেড়াচ্ছে। মাদ্রিদের আরেক ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনাও তাতে প্রবল মনে হচ্ছে।

বেলের দলবদলের ব্যাপারে অবশ্য কয়েকদিন আগেই তার এজেন্ট সাফ কথা জানিয়ে দিয়েছেন। বেল কোথাও যাচ্ছেন না। ২০২২ পর্যন্ত রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ তার। এই মৌসুমে রিয়ালের জার্সিতে মাত্র ৩ গোল করেছেন ওয়েলশম্যান।

সিটির বিপক্ষে স্কোয়াডে রাখা হয়নি মারিয়ানো ডিয়াজকেও। রিয়াল স্ট্রাইকার কিছুদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সুস্থ্য হওয়ার প্রক্রিয়ায় রয়েছেন তিনি।

রিয়াল অবশ্য সিটির বিপক্ষে সবচেয়ে বেশি করবে সার্জিও রামোসকে। প্রথম লেগে লাল কার্ড দেখায় আর এই ম্যাচে খেলার সুযোগ হচ্ছে না তার।

(ঢাকাটাইমস/০৬ আগস্ট/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :