যেসব রাশির মেয়েরা প্রতারক সঙ্গীকে কখনো ক্ষমা করেন না

প্রকাশ | ০৬ আগস্ট ২০২০, ১০:৪৪

ঢাকা টাইমস ডেস্ক

প্রেমিক হোক বা স্বামী, তারা যদি কখনো প্রতারণা করে আবার ফিরে আসেন তাহলে আবারও মেনে নেন অনেক নারী। তবে এমন কয়েকটি রাশি রয়েছে যেগুলোর জাতক নারীরা এমন প্রতারক সঙ্গীকে কখনোই ক্ষমা করেন না। চলুন দেখে নিই সেই রাশিগুলো-

মিথুনরাশি

মিথুনরাশির জাতক নারীরা কৌতূহলী হন। তবে তারা তাদের সঙ্গীদের প্রতারণার বিষয়ে কোনো ছাড় দিতে রাজি নয়। প্রয়োজনে মুখোমুখি হতেও তারা পিছপা হন না। আপনি যদি আশা করেন যে, ক্ষমা চাইলে বা কিছুদিন গেলে তিনি আপনাকে ফিরিয়ে নেবেন তাহলে ভুল ভাবছেন। তিনি কখনোই আপনাকে ক্ষমা করবেন না।

কন্যারাশি

কন্যারাশির নারীরা জন্মগতভাবেই পারফেক্ট। তারা কোনো সম্পর্কে জড়ালে বা স্বামী হিসেবে কাউকে বেছে নিয়ে তাকে মন থেকেই গ্রহণ করেন। তারা সঙ্গীর সঙ্গে আনুগত্য পোষণ করেন। তবে যদি সঙ্গী প্রতারণা করে তাহলে তারা কখনোই তাদেরকে ক্ষমা করেন না। বরং এমন সঙ্গীর জন্য নিজেকেও দোষারোপ করেন।

বৃশ্চিকরাশি

এই রাশির জাতক নারীরা তাদের সঙ্গীর প্রতারণা ভুলতে পারেন না। এমনকি সেটি যদি অনেক দিন আগে হয় এবং সকলে সবকিছু ভুলে যায় তারপরও তারা সেটি ভুলতে পারেন না। অনেক সময় তারা প্রতারক সঙ্গীকে ক্ষমা করলেও কখনোই তাদের কাছে ফিরিয়ে নেবেন না।

কুম্ভরাশি

কুম্ভরাশির জাতক নারীরা তাদের সঙ্গীকে অত্যন্ত বিশেষ হিসেবে গ্রহণ করেন। যদি আপনাকে কোনো কুম্ভরাশির জাতক গ্রহণ করেন তাহলে তার অর্থ হলো তিনি আপনাকে তার হৃদয়ের সমস্ত স্থান দিয়েছেন। আর যদি আপনি প্রতারণা করেন তাহলে তারা এতটাই দূরে সরিয়ে দেবেন যে আর কখনো আপনাকে গ্রহণ করবেন না।

ঢাকা টাইমস/০৬আগস্ট/একে