সরিষাবাড়ী মেয়রের বিরুদ্ধে আ.লীগের মানববন্ধন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২০, ১৬:৩৮

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মানহানিকর অপপ্রচার ও অসত্য বক্তব্য প্রদানের প্রতিবাদে মানববন্ধন করেছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা ও পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সকালে উপজেলার তারাকান্দি যমুনা সার কারখানা চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের বক্তব্য দেন- তারাকান্দি ট্রাক ও ট্যাঙ্ক লড়ি মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি ফরিদ আহম্মেদ, রইচ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক এমএ জলিল রতন, সিবিএর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খোকন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মেয়র রুকন ফেসবুক লাইভে এসে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে নিয়ে মানহানিকর, কুরুচিপূর্ণ, বক্তব্য প্রদানের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। পৌর মেয়র রুকন মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব গ্রহণের পর থেকে পৌরসভার অর্থ আত্মসাত ও ক্ষমতার অপব্যবহার করছেন। এ ছাড়া তিনি ভুয়া দরপত্র, ভুয়া কোটেশন এবং কাউন্সিলরদের নামে ভুয়া বিল ভাউচার তৈরি করে টাকা আত্মসাত করেছেন। এসব কর্মকাণ্ডের কারণে আওয়ামী লীগ থেকে তাকে বহিষ্কার করা হয়। তাছাড়া তার বিরুদ্ধে আইসিটি আইনে ও গরিবের চাল চুরির অপরাধসহ একাধিক মামলা করা হয়েছে। তাকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

জানা যায়, সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রুকন তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে গত মঙ্গলবার রাত ৮টা ২৭ মিনিটে স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে আক্রমণাত্মক, মিথ্যা, অসম্মানজনক, ভীতি প্রদর্শন, তথ্য উপাত্ত প্রকাশ করে। এ ঘটনায় বুধবার উপজেলা যুবলীগের সদস্য ছামিউল হক বাদী হয়ে সরিষাবাড়ী থানায় মেয়র রুকুনুজ্জামান রুকনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

(ঢাকাটাইমস/৬আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :