করোনায় দেবহাটা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ আগস্ট ২০২০, ১৭:১৫ | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২০, ১৬:১৫

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আব্দুল গণির (৭০) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সার্পোটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে আব্দুর রাজ্জাক রনি।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিন তার ফেসবুক স্ট্যাটাসেও করোনায় মুক্তিযোদ্ধা আব্দুল গণির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত কিছুদিন যাবৎ জ্বরসহ করোনার অন্যান্য উপসর্গ দেখা দিলে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। পরবর্তীতে তার শারিরীক অবস্থার অবনতি হলে গত সোমবার উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। ওই দিনই করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। নমুনা সংগ্রহের তিনদিন পর গত বৃহস্পতিবার তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। ইতোমধ্যে তার লাশ নিয়ে পরিবারের সদস্যরা রাজধানী থেকে গ্রামের বাড়ি দেবহাটা উপজেলার চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হয়েছেন এবং বাদ মাগরিব জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আব্দুল গণি দীর্ঘদিন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্বরত ছিলেন। পরপর টানা দু’বার তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

এদিকে, আব্দুল গণির মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সাংসদ আ.ফ.ম রুহুল হক, জেলা প্রশাসক এসএম মোস্তা কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামসহ জেলা-উপজেলা পর্যায়ের প্রশাসনিক এবং রাজনৈতিক নেতারা।

(ঢাকাটাইমস/৭আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :